fbpx
Curriculum
Course: English for BCS, Primary Teach & Govt. Jobs
Login

Curriculum

English for BCS, Primary Teach & Govt. Jobs

Text lesson

বিস্তারিত

না, মেরিনা ম্যাডাম আমাদের এই ইংরেজিটি কোর্স নিচ্ছেন না।  বরং, কো-ফাউন্ডার হিসেবে উনি রায়হান স্যারকে এই কোর্সটির দায়িত্ব দিয়েছেন। রায়হান আলী স্যারের প্রায় ৩৫ বছরের অভিজ্ঞতা, যিনি তার চাকুরি জীবনে শিক্ষক থেকে প্রিন্সিপাল পর্যন্ত দায়িত্ব পালন করেছেন।  উনার নিজের লিখা ইংরেজি গ্রামার বই আছে আর সেই সাথে বিভিন্ন লেভেলে বিস্তর পড়ানোর অভিজ্ঞতা।

আপনাদের মনে হতে পারে, এখন বিসিএস তো কম্প্রিহেনশন বেস্ড , গ্রামার বা ইংরেজির অন্যানো বিষয়গুলো মুখ্য নয়।  কিন্তু বিসিএস-এর সিলেবাসটি কিস্তু এমন নয়।  সেখানে যে বিষয়/টপিক গুলো অন্তর্ভুক্ত , কম্প্রিহেনশনের প্রশ্নে সেই বিষয়গুলোই রিফ্লেকশন হবে।  তাই আমাদের কোর্সটি প্রথমে আপনাদের ইংরেজির বেসিক ঠিক করা হবে।  লাইভ ক্লাসে আর কুইজের মাধম্যে সব বেসিক গুলো ক্লিয়ার হবার পর কম্প্রিহেনশনের প্রাকটিস করে পুরোপুরি প্রস্তুতি নিশ্চিত করা হবে।

আমাদের অনন্যা কোর্স গুলোর চাইতে এই কোর্স কিছুটা ডিফারেন্ট।  আমরা সাধারণত সব ক্লাস ভর্তির আগেই রেকর্ডে দিয়ে থাকি কিন্তু  ইংরেজি কোর্সটি চলমান।  অর্থাৎ আপনারা কিছু চ্যাপ্টারের রেকর্ডেড ক্লাস পাবেন এবং প্রতি সপ্তাহে নতুন রেকর্ডেড ক্লাস ও সেইসাথে লাইভ পাবেন সিলেবাস শেষ না হওয়া পর্যন্ত।

আমরা মনে করি বিসিএস ছাড়াও প্রাথমিক শিক্ষক নিবন্ধন, যেকোন সরকারি/বেসরকারি চাকুরী বা জেনারেল ইংরেজি শিক্ষার জন্য এই কোর্সটি প্রযোজ্য।  যারা অলরেডি ইংরেজিতে নিজেদের ভাল বলে মনে করেন , প্রাইমারি লেকচার গুলো আপনাদের জন্য ততটা প্রযোজ্য নয়। কিন্তু একটি বই সংগ্রহ করার মতোই কোর্সটি তে এনরোল করলে অবশ্যই আপনি উপকৃত হবেন ও অনেক কনফিউশন ক্লিয়ার হবে।

Layer 1
Login Categories
error: Content is protected !!